সাভারের হেমায়েতপুরে শেখ হাসিনার কারাবরণ দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল

শেখ হাসিনার কারাবরণ দিবস উপলক্ষে সাভারের হেমায়েতপুরে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আলোচনা সভা,দোয়া ও মিলাদ মাহফিল

 

নিউজ হাঁট ডেস্ক :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবরণ দিবস উপলক্ষে সাভারের হেমায়েতপুরে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব -এর দিক নির্দেশনায় ঢাকা জেলা উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে হেমায়েতপুরের একটি রেষ্টুরেন্টে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। ১/১১ পরবর্তী অবৈধ সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে সম্পূর্ণ উদ্দেশ্যমূলকভাবে গ্রেফতার করে দেশকে রাজনৈতিক শূন্য করার ষড়যন্ত্র করেছিল। আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করার অপচেষ্টা করেছিল। কিন্তু দেশবাসীর অকৃত্রিম ভালোবাসা আর আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের নিরলস সংগ্রামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয় জালেম অবৈধ সরকার। এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

পরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সহ-সভাপতি রঞ্জিত সাহা, আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক টিপু সুলতান, অর্থ সম্পাদক মাহবুব বেপারী, প্রচার সম্পাদক জাবেদ হোসেন, সহ প্রকাশনা সম্পাদক মোক্তার হোসেন, সাভার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জামাল মোল্লা, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোজাম্মেল মিয়াসহ ঢাকা জেলার অন্তর্ভুক্ত সকল ইউনিটের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

 

সাভার

১৬.০৭.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *