শীতার্তদের শীত নিবারণে সমাজের সামর্থ্যবানদের এগিয়ে আসবার আহবান জানালেন সাভার উপজেলা মহিলা ভাইস  চেয়ারম্যান।।

 

শীতার্তদের শীত নিবারণে সমাজের সামর্থ্যবানদের এগিয়ে আসবার আহবান জানালেন সাভার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  ।।

নিউজ হাঁট ডেস্ক :

সাভারের বিভিন্ন এতিমখানার ও দু:স্থ ,গরীব ও অসহায় শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছেন সাভার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন চৌধুরী সুমি।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সন্ধা থেকে গভীর রাত পযর্ন্ত সাভারের  ইসলামিক শিক্ষা একাডেমি সহ বিভিন্ন এতিম খানায় ও  গরীব, অসহায় শিশু শিক্ষার্থীদের মাঝে  শীত বস্ত্র বিতরণ করেন তিনি । এ সময় সাভার পৌর আওয়ামী ও যুবমহিলা লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও পৌর এলাকার  মহিলা আওয়ামী লীগের নেত্রীদের মাধ্যমেও বিভিন্ন ওয়ার্ডের দু:স্থ অসহায় মানুষের জন্য  শীত বস্ত্র বিতরণ করার জন্য পাঠিয়েছেন তিনি।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন চৌধুরী সুমি  জানান,  শিশুদের  শীত কষ্ট নিবারণে  শীত বস্ত্র বিতরণ করা হচ্ছে।  শীতার্ত শিশুদের  শীত নিবারণে সরকারি সহায়তায় প্রাপ্ত কম্বল গুলো তিনি যা পেয়েছেন তা তিনি নিজে বিতরণ করছেন এবং মহিলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাধ্যমে বিতরণ করাচ্ছেন। অসহায় শিশুরাও কম্বল পেয়ে খুব খুশি হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত খাকবে। এ সময় তিনি শীতার্তদের শীত নিবারণে সমাজের সকলকে এগিয়ে আসবার আহবান জানান।

ইসলামিক শিক্ষা একাডেমির শিক্ষক বলেন, মহিলা ভাইস চেয়াম্যান  সুমি ম্যাডাম সবসময় তাদের এই এতিমখানার খোজ খবর রাখেন। বাচ্চারা ঠিক মতো খাওয়া দাওয়া করলো কিনা , তাদের লেখা পড়ার মান ঠিক আছে কিনা। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি আল্লাহ যেন উনাকে সব সময় সুস্থ রাখেন এভাবেই তিনি যেন মানুষের সেবা করে যেতে পারেন।

 

সাভার

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *