শারদীয় দুর্গোৎসবে সাভারের পূজা মন্ডপগুলোতে সর্বোচ্চ নিরাপত্তা থাকবে : সাভারে  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি

শারদীয় দুর্গোৎসবে সাভারের পূজা মন্ডপগুলোতে সর্বোচ্চ নিরাপত্তা থাকবে :

সাভারে  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি

 

নিউজ হাঁট ডেস্ক :

সাভারে  এবারের শারদীয় দুর্গোৎসবে পূজা মন্ডপ গুলোতে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।

সোমবার ( ১২ অক্টোবর ২০২০) বিকেলে সাভার উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসন ও হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময়কালে একথা বলেন তিনি।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি আরও বলেন, সাভারে এবার ১’শত ৭৫টি পূজা মন্ডপে শারদীয় দুর্গা পূজা উৎসব অনুষ্ঠিত হবে। শারদীয় দুর্গা পূজা উৎসব উপলক্ষে প্রত্যেকটি পূজা মন্ডপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৫০০ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হয়েছে। শারদীয় উৎসব কে কেন্দ্র করে কেউ নিরাপত্তা বিঘ্ন করার চেষ্টা করলে তাকে কোন ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।

মতবিনিময় সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামীম আরা নীপা সহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা ও পূজা উদযাপন কমিটির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সময় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নানা বিষয়ে আলোচনা ও বিভিন্ন বিষয় তুলে ধরেন তারা।

সাভার

১৩.১০.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *