লায়ন মোঃ ইমাম হোসেনকে শ্রমিক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক  হিসেবে দেখতে চায় তৃণমূল।।

লায়ন মোঃ ইমাম হোসেনকে

শ্রমিক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক  হিসেবে পেতে চান   তৃণমূল।।

নিউজ হাঁট ডেস্ক :

জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির বর্তমান সাধারণ সম্পাদক লায়ন মো: ইমাম হোসেনকে আগামী ৯ নভেম্বর-২০১৯ কাউন্সিল অধিবেশনে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দেখতে চান তৃণমূলের নেতা-কর্মীরা । আলাপকালে এমন আশাবাদের কথা জানান  তৃণমূলের নেতা-কর্মীরা।

রাজনৈতিক জীবনে ক্লিন ইমেজ ধরে এগিয়ে চলা লায়ন মো: ইমাম হোসেন  আসন্ন কাউন্সিলে দলীয় নেতাকর্মী, প্রবীণ ও বর্তমান সময়ের রাজণীতিবিদদের মাঝে একজন বিণয়ী ও সদালাপী মিষ্টভাষী ও ভালো মনের মানুষ হিসেবে পরিচিত।বর্তমান সময়ের প্রতিবাদী কন্ঠ, আলোচিত ও উদ্দমী, শ্রমিকদের কল্যাণে নিবেদীত প্রাণ একজন তরুণ সৃজনশীল নেতা লায়ন ইমান হোসেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সে  অগ্রযাত্রার অন্যতম একজন হিসেবে  বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ বুকে ধারন করে দলের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাওয়া প্রকৃত মুজিব সেনা লায়ন মোঃ ইমাম হোসেন শুধু নিজস্ব দল বা রাজনৈতিক পরিচয়ের মধ্যে আবদ্ধ নন, পরোপকারী, দরিদ্র মানুষকে সহায়তা ও পথ শিশুদের সাথে বিভিন্ন সুখ-দুংখ ভাগাভাগি সহ  বিভিন্ন   কর্মকান্ডের জন্য আশুলিয়ায় সাধারণ শ্রমিকদের কাছেও বেশ জনপ্রিয় এই শ্রমিকলীগ নেতা।  দল ও জনসাধারণের কল্যাণে তাকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক করা দরকার বলে মনে করেন শিল্পাঞ্চল সাভার-আশুলিয়া অঞ্চলের সাধারন শ্রমিকরা।

শ্রমিকবান্ধব এই নেতা পারিবারিক সূত্র ধরে স্কুলজীবন থেকেই রাজনীতিতে সক্রিয় ছিলেন। কলেজ জীবনের প্রথম ছাত্রলীগের সদস্য পদ ও পরে ছাত্রলীগের সভাপতির পদ পান। কর্মজীবনে শ্রমিক সংগঠন ঢাকা বিভাগ শ্রমিক লীগ আশুলিয়া থানা সভাপতি, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ আশুলিয়া থানার সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি আশুলিয়ার আওয়ামী লীগের সিনিয়র প্রতিটি নেতার আস্থাভাজন প্রিয় ব্যক্তিত্ব।

তিনি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির দায়িত্ব পাবার পর থেকে সন্ত্রাসী, চাঁদাবাজী ও মাদক ব্যবসা সহ সকল ধরনের অপরাধ নির্মূল করতে জাতীয় শ্রমিক লীগের তৃণমূল নেতা কর্মীদের সাথে নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

এ ব্যাপারে লায়ন মোঃ ইমাম হোসেন জানান, আমি দল থেকে কিছু পাওয়ার আশায় রাজনীতি করি না। বঙ্গবন্ধুর আদর্শকে ভালোবেসে রাজনীতিতে যোগ দিয়েছি। আওয়ামী লীগের সভাপতি ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা যেভাবে দেশকে এগিয়ে  নিয়ে যাচ্ছেন, সেটাই আমার প্রেরণা। উন্নয়নের ধারাবাহিকতায় দলের ক্ষুদ্র একজন কর্মী হিসেবে যদি কোন ভাবে অবদান রাখতে পারি সেটাই হবে আমার পরম পাওয়া। ভালো কাজ করা, ভালো কাজের সাথে থাকা এবং সবাইকে নিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিষন বাস্তবায়নে কাজ করতে অঙ্গীকার বদ্ধ আমি।

সব দিক বিবেচনায় রেখে তৃণমূলের নেতা-কর্মীদের প্রত্যাশা পূরণে  জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির বর্তমান সাধারণ সম্পাদক লায়ন মো: ইমাম হোসেনকে আগামী ৯ নভেম্বর-২০১৯ কাউন্সিল অধিবেশনে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদের দায়িত্ব দেবার বিষয়টি বিবেচনায় রাখবেন বলেই তৃণমূলের নেতা- কর্মীদের দাবী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *