“মুজিব জন্মশত বর্ষ” উপলক্ষে সাভারের হেমায়েতপুরে শুরু হচ্ছে সাত দিনব্যাপি “বই মেলা” 

মুজিব জন্ম শতবর্ষ” উপলক্ষে সাভারের হেমায়েতপুরে শুরু হচ্ছে সাত দিনব্যাপি “বই মেলা” 

নিউজ হাঁট ডেস্ক :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে সাভারের হেমায়েতপুরে  আয়োজন করা হয়েছে সাত দিনব্যাপি “বই মেলা”। হেমায়েতপুর কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে এ বই মেলা অনুষ্ঠিত হবে।

ওয়াসিল উদ্দিন গণপাঠাগারের আয়োজনে ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরের উদ্যোগে অনুষ্ঠিত “বই মেলা” উদ্বোধন করবেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি.। শনিবার বিকেলে (১৫ ফেব্রুয়ারি)  বই মেলার বিভিন্ন স্টলের কাজ পরিদর্শনে শেষে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর সাংবাদিকদের এ কথা জানিয়ে  এ সময় তিনি বলেন, সাত দিনব্যাপি অনুষ্ঠিত বই মেলায় পঁচিশটি স্টলে বিভিন্ন জনপ্রিয় প্রকাশনির বই পাওয়া যাবে। আগামী বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি ২০২০খ্রি:) তারিখে বই  মেলার উদ্বোধন করা হবে।

বই প্রেমী ও সাধারণ মানুষের মাঝে বই পড়ার উৎসাহ বাড়াতে  বই মেলার আয়োজন করা হয়েছে। বই মেলার পাশাপাশি মেলা প্রাঙ্গণে সব বয়সীদের বাড়তি বিনোদনে নাগরদোলা সহ মুখরোচক খাবারের স্টল থাকবে।

এদিকে মুজিব জন্ম শতবর্ষ  উপলক্ষে আয়োজিত বই মেলাকে সামনে রেখে ওই এলাকার মানুষ বিনামুল্যে বই পড়ার জন্য ওয়াসিল উদ্দিন গণপাঠাগার স্থাপন করা হয়েছে। সেখানে আগত অতিথিরা বই পড়া সহ বিভিন্ন খবরের কাগজও পড়তে পারছেন।

সাভার

১৫.০২.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *