মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে সাভারে বাবু স্মৃতি শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর শুভ উদ্ভোধন

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে সাভারে

বাবু স্মৃতি শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট২০২১ এর শুভ উদ্ভোধন

নিউজ হাঁট ডেস্ক :

“মাদক কে না বলি, নিরাপদ যুব সমাজ গড়ি” এই  স্লোগান’কে ধারণ করে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে সাভারে শুরু হয়েছে “বাবু স্মৃতি শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে সাভার পৌরসভা ৪নং ওয়ার্ড দক্ষিণপাড়া এসো পূজা করি মাঠ প্রাঙ্গণে স্বেচ্ছাসেবী সংগঠন “সমাজ উন্নয়ন কেন্দ্র (এসইউকে)”এর উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টের শুভ উদ্ভোধন করেন সাভার দক্ষিণপাড়া হরির আখড়া মন্দির কমিটির সভাপতি সুনীল বণিক

এ সময় উপস্থিত ছিলেন বেসরকারী টেলিভিশন চ্যানেল আরটিভি’র স্টাফ রিপোর্টার ও “সমাজ উন্নয়ন কেন্দ্র (এসইউকে)” এর প্রতিষ্ঠাতা সভাপতি জিয়াউর রহমান জিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শংকর সাহা, বিশিষ্ট সমাজ সেবক জাহিদুল ইসলাম, “তাজা খবর”পত্রিকার  সম্পাদক ও সমাজ উন্নয়ন কেন্দ্র (এসইউকে) এর সদস্য সচিব তপু ঘোষাল, পেট্রন ল্যাবরেটরীজ এর সত্বাধিকারী বিশিষ্ট সমাজ সেবক দুর্জয় রনি, বিশিষ্ট সমাজ সেবক ও আয়োজক কমিটির সদস্য সুব্রত বণিক।

এছাড়াও এ সময় ফ্রেন্ডস ফিফটিন এর সন্মানিত সদস্য মাধব চক্রবর্তী, গোপাল মনা, মলয় সাহা, ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সায়েম সহ “সমাজ উন্নয়ন কেন্দ্র (এসইউকে)” এর সদস্য মো. মূসা, জাহিদ, তন্ময়, জুয়েল সহ টুর্নামেন্টে অংশগ্রহনকারী খেলোয়াড় ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রথমবারের মতো আয়োজিত এ টুর্নামেন্টে মোট ৪টি দল অংশগ্রহণ করেছেন। উদ্ভোধনী দিনে ২টি খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রথম ম্যাচে “বিজয়া সংঘ” বনাম “সরস্বতী সংঘ” এর খেলায় “সরস্বতী সংঘ” বিজয়ী এবং দ্বিতীয় ম্যাচে “এসো পূজা করি সংঘ” বনাম “টাইর্গাস বয়েজ জোন” এর খেলায় “এসো পূজা করি সংঘ” বিজয়ী হয়।

আয়োজক কমিটি জানান, শিশু-কিশোরদের খেলাধুলার প্রতি মনোযোগ বাড়াতেই এমন আয়োজন করা হয়েছে।

সাভার

২৭.০২.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *