বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা জেলার বিশেষ বর্ধিত সভা সাভারে অনুষ্ঠিত

সাভারে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা জেলার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

নিউজ হাঁট ডেস্ক:

সাভারে ঢাকা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ১৬ সেপ্টেম্বর বিকেলে সাভার পৌর-এলাকার পার্বতীনগর মামুন কমিউনিটি সেন্টারে ঢাকা জেলা যুব লীগের জরুরী এই বিশেষ বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা জেলা সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান মিজান এর সঞ্চালনায় বর্ধিত সভার সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা জেলা সভাপতি শফিউল আজম খাঁন বারকু।

বর্ধিত সভায় আগামী দুই মাসের মধ্যে ঢাকা জেলার অর্ন্তগত সকল উপজেলা পৌরসভা ও ইউনিয়নের সম্মেলন করে মেয়াদ উর্ত্তীণ কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি দেওয়া হবে বলে জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা জেলা সভাপতি শফিউল আজম খাঁন বারকু। এ সময় তিনি বলেন, নতুন এসব যুবলীগের কমিটিতে সৎ, যোগ্য ও মেধাবীদের আনা হবে এবং কোন ভূমি দস্যু বা বিতর্কিত ব্যক্তিদের কমিটিতে স্থান দেওয়া হবে না এবং কোন যুবলীগের নেতা বা কর্মী কোন দুর্নীতি বা অপকর্ম করলে তাকে ছাড় দেওয়া হবে না।
অনুষ্ঠান সঞ্চালক বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা জেলার বিপ্লবী সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান মিজান বিগত দিনে বিরোধী দলে থাকা অবস্থায় সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে যুবলীগের নিহত নেতা-কর্মীদের  প্রতি গভীর শ্রদ্ধা এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন। হাইব্রীডদের কারণে নিরব হয়ে থাকা যুবলীগের ত্যাগী নেতাদের সরব হবার আহবান জানিয়ে আগামী দিনের নেতৃত্ব ও নেতা-কর্মী নির্ধারনে সর্তক অবস্থানে থাকবার কথা বলেন।

ঢাকা জেলা যুবলীগের সহ-সভাপতি সালাউদ্দিন কাজী সোহেল কাজল, দপ্তর সম্পাদক শাহাদাত শাহ, ধামরাই উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেন ছাড়াও বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহম্মেদ, সাধারণ সম্পাদক নাসির আহম্মেদ, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার, যুগ্ম-আহবায়ক মঈনুল হোসেন ভূইয়া, যুবলীগ নেতা মনির পালোয়ান, শেখ সাঈদ, রাসেল মাতবর ও দেওয়ান মোল্লা সহ প্রমূখ উপস্থিত ছিলেন।

সাভার
১৭-০৯-২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *