বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহানকে হত্যা চেষ্টার ঘটনায় সাভারে প্রতিবাদ সমাবেশ

বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহানকে হত্যা চেষ্টার ঘটনায় সাভারে প্রতিবাদ সমাবেশ

নিউজ হাঁট ডেস্ক:
দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টার ঘটনায় সাভারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডে এ কর্মসূচি পালন করা হয়।
সাভার প্রেসক্লাবের সদস্য ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন এবং বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিবেদক নাজমুল হুদার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ থেকে বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়। পাশাপাশি আনভীরের নিরাপত্তা জোরদারের জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।
সাংবাদিক তোফায়েল হোসেন তোফা সানি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবসায়ী বান্ধন ও জনবান্ধব। তিনি আইনের শাসন প্রতিষ্ঠায় সব সময়ই কাজ করে যাচ্ছেন। এমন পরিস্থিতে দেশের শীর্ষ ব্যবসায়ী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টা কোন ভাবেই মেনে নেয়া যায় না। এর নেপথ্যে সামশুল হক চৌধুরী ও তার ছেলে শারুনসহ যারা নীল নকশা করছেন তাদের দ্রুত গ্রেফতারের দাবী জানাই। তাদের গ্রেফতার না হওয়া পর্যন্ত কর্মসূচী চলবে। প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর তত্ত্বাবধানে নিরেপক্ষ তদন্ত কার্যক্রম পরিচালিত হউক। অপরাধীরা যতই শক্তিশালী হোক না কেন  তাদের গ্রেফতার করা প্রয়োজন।
এ সময় সাভারে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।  
সাভার
০৭.১১.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *