নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে অসহায় পরিবারের পাশে সাভার উপজেলা ছাত্রলীগ সভাপতি                                                 আতিকুর রহমান আতিক।।

নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে অসহায় পরিবারের পাশে সাভার উপজেলা ছাত্রলীগ সভাপতি

                                                আতিকুর রহমান আতিক।।

 নিউজ হাঁট ডেস্ক : 

করোনা ভাইরাস মোকাবেলায় লক ডাউনের কারণে কর্মহীন ও বেকার হয়ে পড়া অসহায় দরিদ্রদের সহায়তায় নিরোলসভাবে কাজ করছেন সাভার উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান আতিক।

সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সহযোগিতায় নিজ উদ্যোগে সাভার উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান আতিক সংগঠনের কর্মীদের সাথে নিয়ে সাভার পৌরসভা ও উপজেলার অসহায় ও দু:স্থদের মাঝে চাল,ডাল,তেল,লবন, পেয়াজ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করছেন।  

সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক জানান, লক ডাউনের কারণে কর্মহীন ও বেকার হয়ে পড়া দিনমজুর, রিক্সা চালক, ভ্যান চালক ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে সাধ্য অনুযায়ী আমরা সহায়তা করে যাচ্ছি।

শুধু খাদ্য সহায়তাই নয়, অনেকে অনেক ধরনের শারীরিক অসুস্থতায় রয়েছেন হঠাৎ অসুস্থ হয়ে পড়া কিংবা অসুস্থদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে আমরা নজরদারি রাখছি যাতে করে করোনা আক্রান্ত ছাড়াও অন্য রোগের কারণে চিকিৎসা সুবিধা  বঞ্চিত না হন।

 

 

এছাড়া খুব জরুরী প্রয়োজন ব্যতীত কেউ যেন ঘর থেকে বের না হয় সেটিও আমরা নিজেদের মতো করে তদারকি করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে আমাদের সাভার উপজেলা ছাএলীগ নেতা-কর্মীরা স্ব স্ব অবস্থান থেকে নিরোলস ভাবে কাজ করে যাচ্ছে বলেও জানান উপজেলা ছাত্রলীগের পরিশ্রমী সভাপতি আতিকুর রহমান আতিক। 

সাভার                                                                               

০৪.০৪.২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *