নানা আয়োজনে সাভার ও আশুলিয়ায় পুলিশের নিরাপদ সড়ক দিবস পালন

নানা আয়োজনে সাভার ও আশুলিয়ায় পুলিশের নিরাপদ সড়ক দিবস পালন

নিউজ হাঁট ডেস্ক : 

“মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ” -এই শ্লোগানকে সামনে রেখে “জাতীয় নিরাপদ সড়ক দিবস” উপলক্ষে ট্রাফিক সচেতনতা র‌্যালী করেছেন সাভার মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার ( ২২ অক্টোবর   )  সকালে সাভার মডেল থানা অফিসার ইনচার্জ এএফএম সায়েদ এর নেতৃত্বে থানা চত্তর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি থানা চত্বর থেকে বের হয়ে পৌর-এলাকার বঙ্গবন্ধু চত্বরের সামনে পথসভা শেষে একইস্থানে এসে শেষ হয়।

পথসভায় সাভার মডেল থানা অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, সড়ক নিরাপদ রাখতে ট্রাফিক পুলিশের পাশাপাশি আমাদের সবাইকে আরো সচেতন হতে হবে। আমাদের ফুট ওভার ব্রীজ ব্যবহারের অভ্যাস করতে হবে। নিরাপদ সড়ক নিশ্চিত করতে হলে সচেতন হতে হবে গাড়ির মালিক, যাত্রী ও চালক সহ সবাইকে। চালকদের উদ্দেশ্যে তিনি বলেন,  ভ্রমনের সময় অবসাদ অনুভব করলে যে কোন পুলিশ বক্সের পাশে গাড়ি পার্কিং করে চা পানের পর আবার যাত্রা শুরু করবেন। আজকের এই দিনে সড়ক নিরাপদ রাখতে সকলের শপথ গ্রহণ করতে হবে।

দিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম সহ থানার উপ-পরিদর্শক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এদিকে একই প্রতিপাদ্য বিষযকে সামনে রেখে আশুলিয়ায় র‌্যালী করেছেন আশুলিয়া থানা পুলিশ। আশুলিয়া থানা পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম, পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদসহ থানার  পুলিশ সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

সাভার

২৪.১০.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *