নব নির্বাচিত সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব কে ফুলের নৌকা উপহার দিয়ে শুভেচ্ছা জানালেন ধামসোনা ইউনিয়ন মুক্তিযোদ্ধা এবং আওয়ামী সংগঠনের নেতা-কর্মীরা।

নব নির্বাচিত সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব কে ফুলের নৌকা দিয়ে শুভেচ্ছা জানালেন ধামসোনা ইউনিয়ন মুক্তিযোদ্ধা এবং আওয়ামী সংগঠনের নেতা-কর্মীরা।

নিউজ হাঁট ডেস্ক :

সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে মঞ্জুরুল আলম রাজীব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন স্ব-নির্ভর ধামসোনা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী সংগঠনের নেতা-কর্মীরা।

সোমবার সকালে আওয়ামী লীগ নেতা ও ঢাকা জেলা (উত্তর) আইভি রহমান পরিষদ এর সভাপতি লায়ন্স জাকির হোসেনের নেতৃত্বে শতাধিক মুক্তিযোদ্ধা ও  আওয়ামী সংগঠনের নেতাকর্মীরা একটি বিশাল মটর বহর ও মিছিল নিয়ে সাভার উপজেলা পরিষদ চত্তরে এসে  উপস্থিত হন।  তারা নব নির্বাচিত সাভার উপজেলা আওয়ামী লীগ এর সংগ্রামী সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব কে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো উপজেলা চত্তর।
ধামসোনা ইউনিয়ন মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে আওয়ামী লীগ নেতা ও ঢাকা জেলা (উত্তর) আইভি রহমান পরিষদ এর সভাপতি লায়ন্স জাকির হোসেন সাভার উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এর হাতে একটি ফুলের নৌকা তুলে দেন।

লায়ন্স জাকির হোসেন বলেন, আগামী দিনে সাভার উপজেলা আওয়ামী লীগকে আরো বেশী জনপ্রিয় ও শক্তিশালী করতে  ধামসোনা ইউনিয়নের আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে দেয়া সংক্ষিপ্ত বক্তব্যে মঞ্জুরুল আলম রাজীব বলেন, আওয়ামী লীগকে শক্তিশালী করতে নেতা-কর্মীদের একসাথে কাজ করতে হবে। চাটুকার, ভূমি দস্যু, দখলদার, সন্ত্রাসীদের সাভার উপজেলা আওয়ামী লীগ সহ অন্য কমিটিতে স্থান নেই। সৎ, যোগ্য ও ত্যাগী নেতা-কর্মীদের নিয়ে সাভার উপজেলা আওয়ামী লীগের পূণাঙ্গ কমিটি গঠন করা হবে। এসময় আওয়ামী লীগের সুনাম অর্জনে নেতা-কর্মীদের ভালো কাজে নিয়োজিত করবারও কথা বলেন তিনি।

সাভার

২৫.১১.১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *