ধামরাই থানা পুলিশ উদ্যোগে রমজানের পবিত্রতা রক্ষায় মতবিনিময়

ধামরাই থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানে প্রধান ও ব্যবসায়ী, চেয়ারম্যান, সাংবাদিক জন প্রতিনিধিদের নিয়ে মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও নিরাপত্তা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল থানা থানা পুলিশ উদ্যোগে উপজেলার বিভিন্ন ব্যাংক, বীমাসহ বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানে প্রধান ও স্থানীয় বিভিন্ন ব্যবসায়ী সংবাদিকদের নিয়ে মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও আইন শঙ্খলা বিষযক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় প্রধান অতিথির ছিলেন ঢাকা জেলার পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান বিবিপিএম বার,পিপিএম।

বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা উত্তরের অপরাধ বিভাগে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান, নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, ধামরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সওকত হোসেন সাকু, বেসরকারী এনজিও সজাগের পরিচালক এম এ মতিন, সাংবাদিক আবু হাসান, সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

ঢাকার এসপি শাহ্ মিজান শাফিউর রহমান বিবিপিএম বার,পিপিএম বলেন, নিরাপত্তা বিষয়ে সব সময় সজাগ থাকতে বলেন। রমজান মাসে ধর্ম পালনের পাশপাশি ব্যবসায়ীক করনে আর্থিক লেনদেন বৃদ্ধি পায়। এসময় যে কোনো অপরাধ ঘটতে পারে, এজন্যে সবাইকে সজাগ থাকতে হবে। কোনো আইন শৃংখলা বিষয় নজরে আসলে সাথে সাথে পুলিশকে জানান ও সহযোগিতা করার আহ্বান জানান। পুলিশ আপনাদের পাশে আছে,থাকবে। মাহে রমজানের পবিত্রতা রক্ষায় সকলকে খেয়াল রাখতে হবে। এসময় কোন অপরাধ সংঘঠিত না হতে পারে সে বিষয়ে নজর রাখতে পুলিশকে আরো সক্রিয় থাকতে বলা হয়। এজন্যে সকলের সচেতন থেকে নিজেদের পুলিশকে সহযোগিতার আহ্বান জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *