ধামরাইয়ে ৩৪পূজা মন্ডপে নগদ অর্থ বিতরণ করলেন পৌরসভা মেয়র গোলাম কবির

পৌরসভার ৩৪ পূজা মন্ডপে নগদ অর্থ বিতরণ করলেন ধামরাই পৌরসভা মেয়র গোলাম কবির

নিউজ হাঁট ডেস্ক :

ধামরাই পৌরসভার ৩৪ পূজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকের হাতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে নগদ অর্থ বিতরণ করলেন ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র গোলাম কবির।

বুধবার (১৪ অক্টোবর ২০২০) সকালে পৌরসভার মিলনায়তন কক্ষে পূজা উদযাপন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভা শেষে ৩৪টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে সরকারি অনুদান হিসেবে নগদ (প্রতি মন্ডপে সাত হাজার টাকা করে) অর্থ অনুদান হিসেবে প্রদান করেন পৌর মেয়র।

ধামরাই উপেজলা পূজা উদযাপন কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা অজিত চক্রবর্তীর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবির।বক্তব্য রাখেন ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা, ধামরাই উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক নন্দ গোপাল সেন, পৌরসভার প্যানেল মেয়র মো. শহিদুল্লাহসহ সকল কাউন্সিলর ও পৌরসভার সকল পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

ধামরাই পৌর-মেয়র গোলাম কবির বলেন,  শান্তিপূর্ণ  ও উৎসবমূখর পরিবেশে পূজা উদযাপনে পৌরসভার সকল পূজা মন্ডপে সরকারি অনুদান ও নিজের ব্যক্তিগত অর্থ প্রদান করছি। করোনা পরিস্থিতিতে তিনি সরকারি সকল স্বাস্থ্য বিধি মেনে পূজা উদযাপন করার জন্য সকলকে অনুরোধ জানান। 

 

সাভার

১৫.১০.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *