ধামরাইয়ে মামলার আসামীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

মামলার আসামীদের অবিলম্বে

গ্রেপ্তারের দাবিতে ধামরাইয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

 

নিউজ হাঁট ডেস্ক :

ধামরাই পৌরসভা ৫নং ওয়ার্ড দক্ষিণপাড়া এলাকায় চুরি, ছিনতাই, মাদকসহ অপরাধমূলক কর্মকান্ড বেড়ে যাওয়ায় অপরাধমূলক কর্মকান্ড নিমূলে এলাকার অলি-গলি ও রাস্তায় সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নেওয়ায় অপরাধী চক্রের সন্ত্রাসী হামলায় আহত ঈব্রাহীম ওরফে সুমন মোল্লা, মমিনুল ইসলাম টিটু ও সোহেলের উপর সন্ত্রাসী হামলায় দায়েরকৃত মামলার আসামীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ধামরাই পৌরসভা দক্ষিণপাড়া এলাকাবাসী।


শুক্রবার (২৪ ডিসেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই প্রেসক্লাবের সামনে এই কর্মসুচী পালন করেন তারা। মানববন্ধনে এ সময় মুক্তিযোদ্ধা, শিক্ষক, চাকুরীজীবি, ব্যবসায়ী ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা ছাড়াও পৌরসভার ৯টি ওয়ার্ডের সর্বস্তরের ৫’শতাধিক মানুষ অংশগ্রহন করেন।

সকালে ধামরাই পৌরসভা ৫নং ওয়ার্ড দক্ষিণপাড়া থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ঢাকা-আরিচা মহাসড়কের থানা রোড অতিক্রম করে ধামরাই প্রেসক্লাব এর সামনে এসে শেষ হয়।

এসময় সন্ত্রাসী চক্রের মূলহোতা দিদার হোসেনসহ মামলার সব আসামীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে ধামরাই প্রেসক্লাব এর সামনে হাতে হাত ধরে দাঁড়িয়ে বেনার ফেস্টুন নিয়ে মানববন্ধন কর্মসুচী পালন করেন ধামরাই পৌরসভা ৫নং ওয়ার্ড দক্ষিণপাড়াবাসী সহ পৌরসভার ৯টি ওয়ার্ডের সর্বস্তরের জনগন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, এলাকায় চুরি-ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসা সহ অপরাধমূলক কর্মকান্ড বেড়ে যাওয়ায় তা প্রতিরোধে এলাকার তিন যুবক সিসি টিভি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নেয়। এমন উদ্যোগের বিরোধীতা করে ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী দিদার হোসেন সহ তার গ্রুপের সদস্যরা।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা ঈব্রাহীম ওরফে সুমন মোল্লা, মমিনুল ইসলাম টিটু ও সোহেলকে ডেকে নগদ টাকা নিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে জখম করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওইদিন মঙ্গলবার রাতে ধামরাই থানায় মামলা করা হলেও আসামীরা এখনো গ্রেপ্তার হয়নি।
এ সময় আসামীদের অবিলম্বে গ্রেপ্তার করে উপযুক্ত বিচারের দাবি জানান বক্তারা।

উল্লেখ্য আহত সুমন মোল্লার পিতা সোবহান মোল্লা সন্ত্রাসী হামলার ঘটনায় ঘটনার মূলহোতা দিদার হোসেন সহ ৯জনের নাম দিয়ে এবং আরও ৫/৭ জন অজ্ঞাত দিয়ে ধামরাই থানায় একটি অভিযোগ করলে রাতে মামলাটি নথিভুক্ত হয়। 

সাভার
২৪.১২.২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *