দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমানের মায়ের মৃত্যু, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

আমরা শোকাহত

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমানের মায়ের মৃত্যু, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

নিউজ হাঁট ডেস্ক :

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি’র মা শিরিয়া খানম ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১৬ সেপ্টেম্বর ২০২০) বার্ধক্যজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। শিরিয়া খানম মৃত্যুকালে ৩ ছেলে এবং ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার এশার নামাজের পর সাভারের তালবাগ কবরস্থান মাঠে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমার মমতাময়ী জননী শিরিয়া খানম আর নেই। বার্ধক্যজনিত কারণে আম্মা কিছুদিন অসুস্থ ছিলেন। মঙ্গলবার যখন আম্মাকে দেখতে যাই, আম্মা তখন পুরোপুরি সুস্থ ছিলো। চিকিৎসকরা ছাড়পত্র দেয়ায় আজই তার বাসায় ফেরার কথা ছিল। কিন্তু মা আর ফিরলেন না। আমাকে অভিভাবকহীন করে চলে গেলেন চিরতরে। আমার মাথায় আশীর্বাদের ছায়া রেখেই মা শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। তিনি আরও লিখেছেন, ‘ছোটবেলায় বাবাকে হারিয়েছিলাম। মা আমাদের মানুষ করেছিলেন। সেই মা চলে যাওয়ায় মাথা থেকে যেন একটা ছায়া সরে গেল। সবাই আম্মার জন্য দোয়া করবেন।

সাভারের মাটি ও মানুষের নেতা, মানবতার সেবক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমানের মা শিরিয়া খানম এর মৃত্যুতে সাভার সাভার উপজেলা চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা নির্বাহী অফিসার , সাভার পৌরসভা প্যানেল মেয়র ও পৌর-আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্ল্যা, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার মডেল থানা অফিসার ইন-চার্জ (ওসি)  এএফএম সায়েদ, সাভার মিডিয়া ক্লাব প্রতিষ্ঠাতা, সাভার সমাজ উন্নয়ন কেন্দ্র ( এসইউকে)পরিবার, সাভার প্রেসক্লাব সদস্য বৃন্দ, পৌরসভা ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন সহ সাভারের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক  সংগঠনের সর্বসাধারণ গভীর শোক প্রকাশ করছেন। শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের রুহের মাগফেরাত এবং মহান সৃষ্টি কর্তা পরম দয়ালু আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে তার জন্য জান্নাতুল ফেরদৌস কামনা করেছেন।

সাভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *