সাভারে ঢাকা জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের কর্মীসভা অনুষ্ঠিত

ঢাকাজেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের কর্মীসভা সাভারে অনুষ্ঠিত

 

নিউজ হাঁট ডেস্ক :

সাভারে ঢাকা জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার (২০ অক্টোবর ২০২০) সকালে উপজেলার গোমাইলে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি আবদুর রহমান বাবুলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের কেদ্রীয় কমিটির সহ-সভাপতি আনু মোহাম্মদ শামীম আজাদ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক নাজমুল হাসান অভি।

প্রধান অতিথির বক্তব্যে আনু মোহাম্মদ শামীম আজাদ বলেন, দলে কোন ভাইয়ের নাম চলবে না। ভাই একজনই সে ভাইয়ের নাম হলো তারেক ভাই। এ সময় তিনি সরকারের তীব্র সমালোচনা করেন এবং আগামীতে কঠোর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারি দেন।

এ সময় ঢাকা জেলা স্বেচছাসেবক দলের নেতৃবৃন্দ এবং ঢাকা জেলার বিভিন্ন থানা ও পৌর স্বেচ্ছাসেবক দলের নেত্ববৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি আরিফ হোসেন হাওলাদার, সহ-সাধারণ সম্পাদক খন্দকার জুলফিকার জনি ও মাহমুদুল বারী, সহ-সাংগঠনিক সম্পাদক আক্রামুজ্জামান টুকন, মুহাম্মাদ শরিফ ফেরদৌস।

এসময় কর্মী সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রিয় কমিটির যুগ্ম-সম্পাদক ইলিম মোহাম্মদ নাজমুল হোসেন ও ওবাইদুর রহমান বানী।

ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শরিফুল আলম এবং ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ছাড়াও ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-সম্পাদক বদরুল আলম সুমন, আশুলিয়া থানা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক সৈয়দ আরিফ হোসেন, সাভার পৌর স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুল্লাহ হোসাইন ইউসুফ, মেহেদী মাসুম সহ স্বেচ্ছাসেবকদলের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মী বৃন্দ এ সময়  কর্মী সভার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

সাভার

২০.১০.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *