জনপ্রিয়তার শীর্ষে সাভার উপজেলার পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো:পারভেজ দেওয়ান 

জনপ্রিয়তার শীর্ষে সাভার

উপজেলার পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো:পারভেজ দেওয়ান 

নিউজ হাঁট ডেস্ক :

আসছে ৫জানুয়ারী ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনসেবা আর উন্নয়নমূলক কর্মকান্ডে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে শহীদ সার্জেন্ট সাবেদ দেওয়ানের ছেলে সাভার উপজেলার পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা পারভেজ দেওয়ান।

পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩ বারের এ চেয়ারম্যান ১৯৯৭ সালে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার পর থেকেই জনসেবামূলক কাজে নিজেকে সম্পৃক্ত করেন। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, ড্রেন নির্মানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে পুরো পাথালিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করেছেন তিনি। সেইসাথে এলাকার সাধারন মানুষের দূর্ভোগ লাঘবেও কাজ করে যাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক। এক সময়কার অবহেলিত জনপথ

পাথালিয়া ইউনিয়নের অলি-গলিতে এখন পিচ ঢালাই রাস্তা। প্রত্যন্তঞ্চলেও নির্মান করা হয়েছে পাকা রাস্তা আর কালভার্ট। রাস্তার স্থায়ীত্ব ধরে রাখতে সড়কের পাশ দিয়ে নির্মান করা হয়েছে ড্রেন।

স্থানীয় বাসিন্দা মিজান মিয়া জানান, পারভেজ দেওয়ান এলাকার উন্নয়নে যথেষ্ট কাজ করেছেন। গ্রামাঞ্চলকে শহরে রুপান্তর করেছেন তিনি।

পাথালিয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য সোহাগ মিয়া জানান, পারভেজ দেওয়ান নির্বাচিত হওয়ার পর পুরো এলাকার চিত্র পাল্টে গেছে। সর্বত্র উন্নয়নের ছোয়া লেগেছে। আসাছে নির্বাচনে নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলোও সম্প্ন্ন হবে বলেও জানান তিনি।

অপর ইউপি সদস্য কাদের মিয়া বলেন, চেয়ারম্যান পারভেজ দেওয়ানের নেতৃত্বে আমরা পাথালিয়া ইউনিয়নের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছি। আগামীতে এ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে বলেও জানান তিনি।

সাভার উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান জানান, আমি চেয়ারম্যান নই পাথালিয়াবাসীর সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। দলের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে ইউপি সদস্যদের সমন্বয়ে এলাকার উন্নয়নে কাজ করছি। ভালো-মন্দের বিচার করবেন এলাকার জনগন। আগামী ৫ জানুয়ারীর নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।

এসময় তিনি আরও বলেন, প্রতিপক্ষ আমার সাফল্যে ইর্ষান্বিত হয়ে আমাকে একটি হত্যা মামলায় ফাসিয়ে দিয়েছেন যার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। এ বিষেয়ে বিভ্রান্ত না হওয়ার জন্যও সবার প্রতি আহ্বান জানান তিনি।

সাভার

০৮.১২.২০২১

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *