কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

বখাটের প্রেমের প্রস্তাবে সাড়া দেয়নি তরুণী। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে সেই কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। এমন অভিযোগ তুলে মেয়েটির বাবা থানায় মামলা করেছেন। রাজশাহীর বাগমারা উপজেলায় এ ঘটনা ঘটে।

মামলার এজাহার ও ছাত্রীর পরিবারের সদস্যদের দেওয়া তথ্যমতে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের একটি গ্রামের এক কলেজছাত্রীকে (১৭) গোপালপুর গ্রামের হাসান আলী (২০) প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কলেজে যাওয়ার পথে ছাত্রীকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতেন হাসান। ছাত্রী বিষয়টি তাঁর পরিবারকে জানায়।

ছাত্রীর পরিবার থেকে একাধিকবার হাসানের পরিবারকে বিষয়টি জানানো হয়। এতে ছাত্রীর ওপর ক্ষিপ্ত হন হাসান আলী। তাঁকে ধর্ষণের হুমকিও দেন তিনি।

গতকাল শুক্রবার দুপুরে ছাত্রীর বাড়িতে কেউ না থাকার সুযোগে হাসান আলী সেখানে যান। একপর্যায়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় ছাত্রীটি চিৎকার শুরু করে। প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে এলে হাসান পালিয়ে যান।

 

ছাত্রীর সম্মান ও ভবিষ্যতের বখা ভেবে বিষয়টি নিয়ে থানা-পুলিশের কাছে যাওয়া নিয়ে সিদ্ধান্তহীনতায় পড়ে ছাত্রীর পরিবার। তবে ছাত্রীর দাবি মেনে রাত ১০টার দিকে বাবা বাদী হয়ে হাসান আলীকে আসামি করে থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেন।

ছাত্রীর পরিবার এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছে। ঘটনার পর থেকে হাসান আলী পলাতক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *