৪’হাজার পরিবারকে ২০ লক্ষ টাকা আর্থিক সহায়তা দিচ্ছেন সাভার পৌরসভা মেয়র হাজী আব্দুল গনি 

ঈদ উপলক্ষে ৪’ হাজার অসহায় পরিবারকে ২০ লক্ষ টাকা অনুদান দিচ্ছেন সাভার পৌরসভা মেয়র হাজী আব্দুল গনি

নিউজ হাঁট ডেস্ক :

করোনা পরিস্থিতিতে  ঈদকে সামনে রেখে কর্মহীন, বেকার ও বিপাকে পড়া অসহায় ও দরিদ্র  ৪’ হাজার পরিবারকে আর্থিক সহায়তা প্রদানে ব্যক্তিগত ২০ লাখ টাকা বরাদ্দ করেছেন সাভার পৌরসভা মেয়র আলহাজ্ব আব্দুল গনি।

মঙ্গলবার ( ১৯মে ) বিকেলে সাভার পৌরসভা ৪ নং ওয়ার্ড উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে পৌরসভা মেয়র আলহাজ্ব আব্দুল গনি ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ৩’শত অসহায় ও দরিদ্র প্রত্যেককে ৫’শত টাকা করে প্রদানের মধ্য দিয়ে বিতরণ কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন।

সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার পৌরসভা  ৪নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি সাইদুল ইসলাম, সাভার উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান আতিক সহ অন্যান্য নেতৃবৃন্দ  এ সময় উপস্থিত ছিলেন।

ঈদকে সামনে রেখে সাভার পৌরসভার ৯টি ওয়ার্ডের অসহায় মানুষকে সহায়তার কথা ভেবেই সাভারের  বিজ্ঞ ও প্রবীন এই আওয়ামী লীগ নেতা পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র হাজী আব্দুল গনি এই আয়োজন করেছেন বলে জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন।

 

 

 

 

 

 

 

 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন  জানান,  তার পিতা পৌরসভা মেয়র হাজী আব্দুল গনি করোনা পরিস্থিতির শুরু থেকেই সমাজের কর্মহীন, বেকার ও বিপাকে  পড়া অসহায় দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। সে ধারাবাহিকতায় ঈদকে সামনে রেখে ৪’হাজার পরিবারের মাঝে ২০ লক্ষ টাকা বিতরণ করবার সিধান্ত নেন এবং আজ ৩’শত অসহায় পরিবার এর প্রত্যেককে ৫’শত টাকা করে প্রদান করেন। ঈদের আগেই সাভার পৌরসভার ৯ টি ওয়ার্ডের অসহায় ৪’হাজার অসহায় মানুষের মাঝে বরাদ্দকৃত ২০লক্ষ টাকা বিতরণ করা হবে বলে এ সময় জানান তিনি।

সাভার পৌরসভা মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আব্দুল গনি জানান, করোনা পরিস্থিতির শুরু থেকেই পৌরসভার পাশাপাশি নিজ অর্থায়নে অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ সহ সকল মানবিক সেবা দিয়ে আসছেন তিনি। আসছে ঈদ উপলক্ষে অসহায় মানুষদের সহায়তার জন্যই এটি ঈদ উপহার।

সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদানের জন্য পৌরসভা মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি হাজী আব্দুল গনিকে ধন্যবাদ জানান। এ সময় তিনি ঈদের আগে এভাবে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও বিত্তবানদের স্ব স্ব অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াবার আহবান জানান।

সাভার

১৯.০৫.২০২০

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *