একজন কবুতর প্রেমী সবসময় ভালো মনের মানুষ হয়, কবুতর মানুষকে ভালোবাসতে শেখায়..….. ডিপজল।।

একজন কবুতর প্রেমী সবসময় ভালো মনের মানুষ হয়, কবুতর মানুষকে ভালোবাসতে শেখায়..….. ডিপজল।।

নিউজ হাঁট ডেস্ক :

একজন কবুতর প্রেমী সবসময় ভালো মনের মানুষ হয়, কবুতর মানুষকে ভালোবাসতে শেখায়।

শনিবার দুপুরে সাভারের রাজফুলবাড়ীয়া এলাকায় মনা সাহা স্মৃতি কবুতর টুর্নামেন্টে-২০২০ এর সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে নিজ বক্তব্যে এ কথা বলেন বিশিষ্ট চলচিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

তিনি আরো বলেন, বর্তমান সমাজে সুস্থ ভাবে বেড়ে উঠতে আমাদের সকলের কবুতর পালনের প্রতি মনোযোগ দেয়া  উচিত কেননা কবুতর একদিকে মনভালো রাখে পাশাপাশি প্রজনন ক্ষমতা ভালো হওয়ায় দ্রুত বাচ্চা দেয়। এতে আর্থিকভাবে লাভবান হওয়া যায়। প্রধান অতিথি এবারের আয়োজন সুন্দর মতো শেষ হওয়ায় সবাইকে ধন্যবাদ জানান এবং আগামীতে আরো বড় পরিসরে আয়োজন রাখবার কথা জানিয়ে আমাদের দেশে আগত অতিথি পাখিদের প্রতি যত্নবান কথা বলেন।

ব্যতিক্রমধর্মী কবুতর টুর্নামেন্টে এবারে সাভার ও মিরপুর অঞ্চলের ৫’শতাধিক কবুতর পালক তাদের কবুতর নিয়ে প্রতিযোগিতায় অংশ নেন। ৬৫ কিলোমিটার ও ৩২ কিলোমিটার এই দুই ভাগে এবারের রেস অনুষ্ঠিত হয় ।

রেসে মিরপুর শহীদ স্মৃতি বিজন ক্লাবের ইমন ও মনা সাহা স্মৃতি টুর্নামেন্টের সবুজ হোসেন এর কবুতর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রধান অতিথি বিশিষ্ট চলচিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল এ সময় মিরপুর শহীদ স্মৃতি বিজন ক্লাবের ইমনকে লক্ষ টাকা মুল্যের মোটরসাইকেল ও মনা সাহা স্মৃতি টুর্নামেন্টের সবুজ হোসেনকে ফ্রিজ হিসেবে পুরুস্কার তুলে দেন।  এছাড়াও খেলায় রানারআর্প প্রত্যেককে পুরুস্কার হিসেবে দেওয়া হয় এলইডি টিভি ও আর্কষনীয় মোবাইল ফোন সেট।

 

সাভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *