ঈদ আনন্দ উপভোগে সুবিধাবঞ্চিত ১৫’শ অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন ঢাকা জেলা (উত্তর )ছাএলীগ সভাপতি সাইদুল ইসলাম

ঈদ আনন্দ উপভোগে সুবিধাবঞ্চিত ১৫’শ অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন

ঢাকা জেলা (উত্তর )ছাএলীগ সভাপতি সাইদুল ইসলাম

 নিউজ হাঁট ডেস্ক :

সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়নে করোনা পরিস্থিতিতে সুবিধাবঞ্চিত অসহায় ১৫’শ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছেন ঢাকা জেলা(উত্তর )ছাএলীগ সভাপতি সাইদুল ইসলাম।

বুধবার ( ২০ মে ) ঢাকা জেলা (উত্তর ) ছাএলীগ সভাপতি সাইদুল ইসলাম ভাকুর্তা ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে করোনা প্রকোপে কর্মহীন ও বিপাকে পড়া অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র, ঈদ বাজার, নগদ অর্থ ও ছোটদের ঈদ সেলামী বাবদ নতুন টাকা বিতরণ করেন।

ঢাকা জেলা (উত্তর ) ছাএলীগ সভাপতি সাইদুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান, ঢাকা-২ আসনের সংসদ সদস্য এডভোকেট কামরুল ইসলাম ও সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব এর অণুপ্রেরণায় আমি ঈদ উপহার হিসেবে ঈদ বস্ত্র ও খাদ্যসামগ্রী ছাড়াও নগদ অর্থ বিতরণ করেছি। করোনা পরিস্থিতিতে কর্মহীন, বেকার ও বিপাকে পড়া অসহায় মানুষ যেন ঈদ আনন্দ উপভোগ করতে পারে তাই ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ এর পক্ষ থেকে তাদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতিতে সাধারন মানুষকে সচেতন করবার পাশাপাশি তাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও অসহায় কৃষকের পাশে থেকে তাদের জমির ধান কেটে দিয়েছে ছাত্রলীগ। তিনি আরো জানান, পবিত্র মাহে রমজানে দুস্থ ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করেছেন তারা।

এছাড়া করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ছাএলীগ অসহায় মানুষের পাশে থেকে তাদের সহায়তা করে যাবেন বলেও জানান ঢাকা জেলা উত্তর ছাএলীগ সভাপতি সাইদুল ইসলাম।

ঢাকা জেলা উত্তর ছাএলীগ সভাপতি এ সময় করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

দিনব্যাপী ঢাকা জেলা উত্তর ছাএলীগ এর এমন আয়োজনে ঢাকা জেলা উত্তর ছাএলীগ এর নেতা-কর্মীরা সহ সমাজের বিশিষ্টজনরা এ সময় উপস্থিত ছিলেন।

সাভার

২১.০৫.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *