আশুলিয়া স্কুল মাঠে কাঁচা বাজার বন্ধের নির্দেশ দিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব

আশুলিয়া স্কুল মাঠে কাঁচা বাজার বন্ধের নির্দেশ দিলেন

উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব

নিউজ হাঁট ডেস্ক : 

সাভারের আশুলিয়ায় আশুলিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে কাঁচা বাজার দ্রুত অপসারন করা হবে বলে জানিয়েছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শিক্ষা কমিটির সভাপতি মঞ্জুরুল আলম রাজীব।

শুক্রবার (২৪ জুলাই) বিকেলে সরেজমিনে স্কুল এবং মাঠ দেখে এই কথা জানান তিনি। বাজার বসানোর ফলে শিক্ষা প্রতিষ্ঠানটির খেলার মাঠটি করুন অবস্থা ও অস্বাস্থ্যকর পরিবেশ দেখে বিস্ময় প্রকাশ করেন এবং অনতিবিলম্বে বাজার সরিয়ে নেবার প্রাথমিক নির্দেশ দেন এবং এভাবে স্কুলের মাঠে বাজার বসায় দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন ।উপস্থিত সকলকে আশ্বস্ত করেন এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান তাৎক্ষনিকভাবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের কাছে বাস্তব চিত্র তুলে ধরলে প্রতিমন্ত্রী মহোদয় আগামী চব্বিশ ঘন্টার মধ্যে স্কুল ভবন ও মাঠ থেকে অবৈধ কাঁচা বাজার উচ্চেদ করার জন্য আশুলিয়া সহকারী কমিশনার (ভূমিকে) নির্দেশ দেন ও দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেন।

উল্লেখ্য স্থানীয় ক্ষুদ্র ব্যবসায়ীরা বলেন, আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকার সাইদুর রহমান সম্রাট নামের এক স্থানীয় যুবক জোর পূর্বক বাজারের নিজ দোকান থেকে সড়ে এসে এখানে দোকান বসাতে বাধ্য করেন এবং প্রতিদিন আমাদের কাছ থেকে অবৈধ ও অন্যায় ভাবে মোটা অংকের চাঁদা তোলেন। এসময় তারা সাইদুর রহমান সম্রাটের কঠোর শাস্তি দাবি করেন।

এ সময় আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, ইউপি সদস্য হোসেন আলী মাষ্টারসহ আরো অনেকে।

 

সাভার

২৬.০৭.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *