আশুলিয়ায় প্রতিবন্ধৗ ও দরিদ্র অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সাভার উপজেলা চেয়ারম্যান  মঞ্জুরুল আলম রাজীব

প্রতিবন্ধৗ ও দরিদ্র অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন                                                   সাভার উপজেলা চেয়ারম্যান  মঞ্জুরুল আলম রাজীব

নিউজ হাঁট ডেস্ক :  সাভারের আশুলিয়ায় করোনা পরিস্থিতিতে প্রতিবন্ধী ও দরিদ্র অসহায় ১’হাজার পরিবারের মাঝে নিত্য-প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে আশুলিয়ার গাজিরচট আলিয়া মাদ্রাসার  মাঠে উপস্থিত সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা ও উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান ৭ কেজি  চাল, ১ কেজি  লবণ, ২ কেজি আলু, ১ কেজি  পেঁয়াজ ভর্তি প্যাকেট  প্রতিবন্ধী ও দরিদ্র অসহায় ১’হাজার পরিবারের মাঝে বিতরণ করেন। 

সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান এর অর্থায়নে বিতরণকৃত ত্রাণ সামগ্রী ধামসোনা ইউনিয়নের গাজিরচট এলাকা সহ আশেপাশের এলাকার প্রতিবন্ধী ও দরিদ্র অসহায় মানুষের মাঝে নিরাপদ শারীরিক দূরত্ব মেনে বিতরণ করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ সময় ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন  সহ স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব সহ আওয়ামী লীগ এর উপস্থিত নেতা-কর্মীরা  এ সময়  করোনা পরিস্থিতিতে এভাবে  ত্রাণ সামগ্রী অসহায়দের মাঝে বিতরণ করায় সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান সাধুবাদ জানান।

সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে আমি সাধ্যমতো চেষ্টা করছি অসহায় পরিবারের পাশে দাড়াতে।

সাভার

১৪.০৫.২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *